দেশজুড়ে রাত্রির যাত্রীর সহযাত্রী

0
15

বিনোদন প্রতিবেদক : একটি দেশের প্রাণ হচ্ছে গ্রাম, আর সেই গ্রামের খেটে খাওয়া মানুষের বিনোদন হচ্ছে সিনেমা। তারা সারাসপ্তাহ কাজ শেষে একটি চলচ্চিত্রে বিনোদন খুঁজে নিতে চায়। গ্রামের মা-বোন, বাবা-ভাই যারা আছেন তারা বিনোদনের মাধ্যম হিসেবে চলচ্চিত্র চায়। গ্রামের মানুষের কথা ভেবে হাবিুবল ইসলাম হাবিব নির্মাণ করেছেন আলোচিত সিনেমা রাত্রীর যাত্রী। যা ইতোমধ্যে সারাদেশে ব্যপক আলোড়ন সৃষ্টি করেছে।

এ ব্যপারে পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন,  গ্রামের মানুষসহ সকল স্তরের মানুষের কথা ভেবে আমি ব্যতিক্রমী এ সিনেমা নির্মাণের উদ্যোগ নেই। ইতোমধ্যে এ সিনেমাটির প্রচারণায় এসেছে নুতন ধারা। প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য ভেবেছি নতুন ভাবনা। প্রচারণার জন্য নানা ভাবে উদসাহিত করেছি তরুণদের। একটি চলচ্চিত্রকে ইন্টারনেট ব্যবহার করে মানুষের কাছে পৌঁছে দেয়ার বিভিন্ন উদ্যোগ  ইতোমধ্যে গ্রহণ করেছি। আজ, বাংলাদেশের গ্রামে গ্রামে, থানায় থানায়, জেলায় জেলায়, বিভাগে বিভাগে রাত্রির যাত্রীর নাম।

কিংবদন্তী পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের  নতুন আঙ্গিকে আশা জাগানো সিনেমা ‘ রাত্রির যাত্রী’। এই সিনেমায় জল্পনা আর কল্পনার নানান কথা উকি মারে নানান ভাবনা জেগে উঠে মনের ভিতরে আর বাহিরে। রাত্রির যাত্রী সিনেমাটির সহযাত্রী হিসেবে আছেন  চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামা, শহিদুল আলম সাচ্চু, নায়লা নাঈম, মারজুক রাসেল, অরুনা বিসসাস, সাদিয়া আরেফিন,রেবেকা সুলতানা, শিমুল খান, মুক্তা হাসান, জিয়া তালুকদার, সোনিয়া হোসেন, ইকবাল হাসান,শিমুল মোস্তফা, আনান জামান,ম আ সালাম,আসরাফ কবির, কালা আজিজ, চিকন আলীসহ আরো অনেকে।