বিএনপি একটি সন্ত্রাসী দল : ড. মো. আব্দুর রাজ্জাক

0
30

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আমাদের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে। তিনি বলেন, বিএনপি সন্ত্রাসী দল, কানাডার কোর্ট বলেছে যারা বিএনপি করে তারা সন্ত্রাসী। ভবিষ্যতে বিএনপি রাজনীতিতে সন্ত্রাস ব্যবহার করবে। তিনি আরো বলেন, তোমাদের এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

রবিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা ছাত্রলীগ আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে, রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী। তিনি বঙ্গবন্ধুর হত্যকারাীদের বিচার শুরু করেন। কিন্তু বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীরা বলেছেন এটা কোন বিচার না, যাদের বিচার হয়েছে তারা নাকি যুদ্ধাপরাধী ছিল না। বিএনপি কোন দিন ক্ষমতায় এলে শুধু আওয়ামী লীগ নয়, এই বিচার কাজে যারা জড়িত ছিলেন তাদের সকলের বিচার করবে বিএনপি। তখন তিনি সকল ছাত্রলীগের নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দেন। ভবিষ্যতে যেন কোন অপশক্তি মাথা চারা দিয়ে না উঠতে পারে।

অনুষ্ঠানের শুরুতে বেলুন উড়িয়ে পুনর্মিলনীর উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়, টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।